সকল মেনু

ফরিদপুরে ইয়াবাসহ একজন আটক

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরে ইয়াবা ট্যাবলেটসহ সরন শেখ (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে শহরের গোয়ালচামট ১নং সড়ক সংলগ্ন জনৈক ওহিদুজ্জামানের বাড়ীর সামনে থেকে তাকে আটক করে। সরন, ওই এলাকার মোঃ শামসুল শেখের ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮, এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-৮, ক্যাম্পের একটি দল টহল ডিউটি করাকালীন ডিএডি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে শুক্রবার দিবাগত গভীর রাতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন গোয়ালচামট গ্রামস্থ ১নং সড়ক সংলগ্ন জনৈক ওহিদুজ্জামানের বাড়ীর সামনে হতে মোঃ সরণ শেখ(২২), পিতা-মোঃ শামসুল শেখ, সাং-গোয়ালচামট মোল্লাবাড়ী সড়ক, থানা- কোতয়ালী, জেলা-ফরিদপুরকে আটক করেন। এ সময় তার হেফাজত হতে ৫০৫ পিচ ইয়াবা ট্যাবলেট, মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজের ব্যবহৃত ২টি সীমকার্ডসহ একটি মোবাইল ফোন উদ্ধার করেন।

উদ্ধারকৃত মালামালসহ ধৃত আসামীকে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top