সকল মেনু

সালথায় শীতার্তদের মাঝে সমকালের কম্বল বিতরন

হটনিউজ ডেস্ক:


ফরিদপুরের সালথা উপ‌জেলায় সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে ও আল খায়ের ফাউন্ডেশনের সহায়তায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

বুধবার সকাল ১১ টায় সালথা উপজেলার বিভাগদী শহীদস্মৃ‌তি মহা‌বিদ্যালয় প্রাঙ্গণে শতা‌ধিক দরিদ্র নারী পুরুষের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মহা‌বিদ্যাল‌য়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. তারিকুল ইসলা‌মের সভাপতিত্বে প্রধান অতিথি হি‌সে‌বে উপস্থিত ছিলেন সালথা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাছ‌লিমা আকতার।

বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপস্থিত ছিলেন সালথা উপ‌জেলা আওয়া‌মি লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ও আটঘর ইউ‌নিয়‌ন প‌রিষ‌দের চেয়ারম্যান মো. শহীদুল হাসান খান সোহাগ।

এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন সমকাল ফরিদপুরের নিজস্ব প্রতিবেদক হাসানউজ্জামান, বিভাগদী শহীদস্মৃ‌তি মহা‌বিদ্যাল‌য়ের দাতা সদস্য আবু রাহাদ খান সিরাজ, মহা‌বিদ্যাল‌য়ের ইং‌রে‌জি প্রভাষক মারুফ হোসাইন, সমকাল সুহৃদ সমাবেশ ফরিদপুরের সাধারণ সম্পাদক কাজী সবুজ, সমকা‌লের সালথা উপ‌জেলা প্র‌তি‌নি‌ধি মো. সাইফুল ইসলাম প্রমুখ।

কম্বল নি‌তে আসা ৭৫ বছর বয়‌সের রোকন মাতুব্বর বলেন, আমার কোন স্ত্রী, সন্তান নাই। তাই আমার মত অসহায়দের খবর নেওয়ার মত কেউ নাই, এ বছর কত জন‌কে অনুরোধ করলাম একটা কম্বল দেওয়ার জন্য। কেউ দিল না, কিন্তু সমকাল প‌রিবার আমা‌কে একটা কম্বল দিয়ে‌ছে । আমি মনভরে দোয়া করি সমকা‌লের বড় স্যা‌রেরা যেন আরও আমার মত অসহায় মানুষকে এভাবে সহযোগিতা করতে পারে।

এসময় সালথা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাছ‌লিমা আক্তার ব‌লেন, ইতিমধ্যে তিব্র শীত শুরু হয়েছে। অনেক অসহায় মানুষরা শীত নিবারণ করতে পারছে না। সুবিধা বঞ্চিত ওই সকল অসহায়দের পাশে এসে দাঁড়ানোর জন্য সমকাল ও আল খায়ের ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই। আশা করি তারা মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগ অব্যহত রাখবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top