সারাদেশ হটনিউজ স্পেশাল

দিরাইয়ে নির্বাচনী পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধ ৮

হটনিউজ ডেস্ক:

সুনামগঞ্জের দিরাইয়ে নির্বাচনী পরবর্তী সহিংসতায় উভয়পক্ষের ৮ জন গুলিবিদ্ধ হয়েছেন। এরমধ্যে গুলিবিদ্ধ দুইজনকে দিরাই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্য আহতদের সিলেটের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে।

রোববার দুপুরে তাড়ল গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ ডিসেম্বর দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নে নির্বাচনে তাড়ল গ্রামের বিএনপি নেতা আলী আহমদ নির্বাচিত হন।

এর জের ধরে গতকাল শনিবার (০১ জানুয়ারি) বিকালে দিরাই বাজারে তাড়ল ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহমেদ চৌধুরীর ভাই সুজন চৌধুরীর সঙ্গে নির্বাচিত আলী আহমদের সমর্থক ছুফি মিয়ার কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে সুজন চৌধুরী ছুফি মিয়াকে ঘুষি মারেন। এ ঘটনায় দুইপক্ষে উত্তেজনা দেখা দেয়। পরে আজ সকালে আহমেদ চৌধুরী এ ঘটনা মীমাংসা করার জন্য ছুফি মিয়ার বাড়িতে যান। ওখানে ছুফি মিয়ার আত্মীয় স্বজনরা আহমেদ চৌধুরীর ওপর চড়াও হন। ঘটনার সংবাদ আহমেদ চৌধুরী’র বাড়িতে পৌঁছালে দুইপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় উভয়পক্ষের ৮ জন গুলিবিদ্ধ হন।

দিরাই থানার ওসি আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফের সংঘর্ষের আশঙ্কায় তাড়ল গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।