বিনোদন হটনিউজ স্পেশাল

দুঃসংবাদ দিলেন শাবনূর

হটনিউজ ডেস্ক:

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন শাবনূর। সেখান থেকেই আরেকটি দুঃসংবাদ জানালেন ঢাকাই ছবির সর্বকালের অন্যতম সফল এই অভিনেত্রী। তার একমাত্র ছেলে আইজানও কোভিড পজিটিভ।

রোববার (২ জানুয়ারি) ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আবারও অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে সকলকে জানাচ্ছি, আমি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে আসার একদিন পরই আমার একমাত্র ছেলে আইজানেরও করোনা ভাইরাস ধরা পড়েছে। এখন সে বাসায় আইসোলেশনে আছে। গত বুধবার, ২৯শে ডিসেম্বর আমার ছেলের জন্মদিন ছিল কিন্তু নিজে হাসপাতালে ভর্তি থাকায় তার পাশে থাকতে পারিনি।

শাবনূর আরও লিখেছেন, ‘সবার কাছে আমার বিনীত অনুরোধ আপনারা আইজানের জন্য দোয়া করবেন। মহান আল্লাহ পাক যেন আমার নয়নের মনিকে শিগগিরই সুস্থ করে দেন।’

সিনেমা পাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু শাবনূরকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান।

দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি সময় থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

গত ১৪ ডিসেম্বর ছিল শাবনূরের জন্মদিন। সেই উপলক্ষে তার দেশে ফেরার কথা থাকলেও কোনো কারণে তিনি আসতে পারেননি। তবে জন্মদিন উপলক্ষে ভক্তদের জন্য নতুন একটি ইউটিউব চ্যানেল খুলেছেন এই অভিনেত্রী। তার চ্যানেলের নাম ‘শাবনূর ইনাইয়া ড্রামা’।

মূলত ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন শাবনূর। ফেসবুকে চালু করেছেন পেজ। মাস চারেক আগে প্রথমবার ইউটিউব চ্যানেল খুলেছিলেন তিনি। কিন্তু কয়েকদিন পরই সেটা হ্যাক হয়ে যায়। অনেক চেষ্টা করেও চ্যানেলটি উদ্ধার করতে পারেননি। তাই বাধ্য হয়ে নতুন চ্যানেল খুলেছেন।