সকল মেনু

নাঈমকে চাপা দেয়া সেই চালকের ফাঁসি চাইলেন মেয়র তাপসও

হটনিউজ ডেস্ক:

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নিহত নটর ডেমের ছাত্র নাঈম হাসানের হত্যাকারী সেই গাড়িচালকের ফাঁসির দাবি জানিয়েছেন ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) নাঈম হত্যার প্রতিবাদের নগর ভবনের সামনে অবস্থান নেন নটর ডেম কলেজের শিক্ষার্থীরা। এসময় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করে এই দাবি জানান মেয়র তাপস।

নিহত নাঈমের নামে এ বছরই ফুটওভার ব্রিজ করবে দক্ষিণ সিটি করপোরেশন বলে আশ্বাস দেন ডিএসসিসি মেয়র।

জানা যায়, মেয়রের কাছে শিক্ষার্থীরা তাদের দাবি জমা দেওয়ার জন্য নগর ভবনের সামনে যান। কিন্তু মেয়রের দেখা না পাওয়ায় শিক্ষার্থীরা নগর ভবনের গেট খুলে ভেতরে প্রবেশ করেন। এর আগে গুলিস্তানে অবস্থান নিয়ে আন্দোলন করছিলেন তারা।

এই আগে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেয় শিক্ষার্থীরা। সহপাঠী নাঈম হাসান নিহতের ঘটনার বিচার না হলে আগামী রোববার থেকে আবারও রাজপথে নামার হুঁশিয়ারি দিয়ে তারা গুলিস্তানের অবরোধ তুলে নেন।

এদিন বেলা সাড়ে ১১টা থেকে মতিঝিল শাপলা চত্বরে দ্বিতীয় দিনের মতো কয়েকশ শিক্ষার্থী বিক্ষোভ শুরু করেন। তারা বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড নিয়ে রাজউক ভবনের দিকে অগ্রসর হন। শিক্ষার্থীদের অবস্থানের কারণে ওই এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top