প্রধান খবর রাজনীতি

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে অসুস্থ রাজনীতি না করার আহ্বান তথ্যমন্ত্রীর

হটনিউজ ডেস্ক:

আজ বুধবার সচিবালয়ে ঢাকাস্থ চট্টগ্রাম জার্নালিস্ট ফোরামের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার যাতে সঠিক চিকিৎসা হয় সেজন্য ব্যবস্থা নিতে সরকার বদ্ধপরিকর। যেকোনো ব্যবস্থা দেশের অভ্যন্তরে নিতে চায় সরকার। দেশে অনেক বিশেষজ্ঞ চিকিৎসক আছেন। তারা কি বলেছেন, সরকারের কাছে আবেদন করেছেন, বিশেষজ্ঞ মেডিকেল বোর্ড গঠন করে আসলে বেগম জিয়ার কী হয়েছে? সেটি তো তারা করছেন না। শুধু বলছেন, বিদেশ পাঠিয়ে দিতে হবে। সেজন্য তারা নানা ধরনের কথাবার্তা বলছেন। সভা-সেমিনার করছেন এবং এ সভা সমাবেশ করারও একটা প্রতিযোগিতা দেখা দিয়েছে, তাদের বিভিন্ন জনের মধ্যে। তাদের তো আবার পদ রক্ষা করতে হয়, দৃষ্টি আকর্ষণ করতে হয় বেগম জিয়ার। আবার তারেক জিয়ার দৃষ্টি আকর্ষণ করতে হয়।

তথ্যমন্ত্রী আরো বলেন, কে কত বেশি দৌড়াচ্ছেন, অনশন করছেন, আবার অনশনের সময় নয়া পল্টনের খাবারের দোকানে ভালো বিক্রি হচ্ছে—এটি হচ্ছে বাস্তবতা। বিএনপিকে অনুরোধ জানাব, বেগম জিয়ার অসুস্থতা নিয়ে অসুস্থ রাজনীতি না করার জন্য। বেগম জিয়াকে অসুস্থ রেখে তারা রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে চায়। এটি বেগম জিয়ার প্রতি অসম্মান জানানো হচ্ছে।