অপরাধ হটনিউজ স্পেশাল

জামাইয়ের হাতে শ্বশুর খুন

হটনিউজ ডেস্ক:

যশোরের শার্শায় পারিবারিক কলহের জেরে জামাইয়ের হাতে শ্বশুরের হত্যার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে উপজেলার লক্ষপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের মনছের বিশ্বাসের ছেলে আবু মুছা। আটককৃতরা হলেন, মেয়ের জামাই তুহিন, তুহিনের ভাই রুহিন ও তুহিনের বাবা কুদ্দুস।

জানা গেছে, আবু মুসার মেয়ের সঙ্গে একই গ্রামের কুদ্দুসের ছেলে তুহিনের ৫ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে ৪ বছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। তবে গত ২ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

এদিকে আবু মুসা তার নাতি ছেলে আরিয়ানকে (৪) তার দাদা বাড়ি থেকে নিয়ে আসতে গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তার জামাই তুহিনসহ (২৫) তার ছোট ভাই রুহিন (২০), তাদের বাবা আব্দুল কুদ্দুস (৫৫), চাচা সুসান (৪৫) এবং কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দা, বটি, বাঁশ, লাঠি ও রড দিয়ে এলোপাথাড়ি মারধর শুরু করে। মারধরের এক পর্যায়ে মুসা ঘটনাস্থলেই মারা যান। পরবর্তীতে এলাকাবাসী ও আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। একই সঙ্গে এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। এছাড়াও মামলার প্রস্তুতি চলছে।