সারাদেশ হটনিউজ স্পেশাল

সালথার বিদায়ী ইউএনওকে বীর মুক্তিযোদ্ধার স্মৃতিময় উপহার

হটনিউজ ডেস্ক:

জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সালথা উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সাবেক সভাপতি এবং ১৯৭১ সালের রণাঙ্গনের সম্মুখ ভা‌গের বীর মুক্তিযোদ্ধা মো. বেলায়েত হোসেন মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত ক্ষণকে মনে করে যুদ্ধের সময় লুঙ্গি-গামছা-গেঞ্জি পরে যুদ্ধে অংশগ্রহণের স্মৃতি বহনের অংশ হিসেবে একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও সালথা উপজেলায় কর্মরত বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের বিদায় অনুষ্ঠানে মহান মু‌ক্তিযু‌দ্ধের স্মৃতি বহনকারী এই লুঙ্গি-গামছা-গেঞ্জি উপহার দেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা মো. বেলায়েত হোসেন বলেন, ইউএনওকে যুদ্ধ কালিন এমন স্মৃতিময় পোষাকের নমুনা উপহার স্বরূপ প্রদান করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমা‌দের ইউএনও মু‌ক্তিযোদ্ধা বান্ধব মানুষ, তার বাবাও একজন মু‌ক্তি‌যোদ্ধা। তার প‌রিবা‌রের সক‌লের জন্য দোয়া ক‌রি। এসময় তিনি মুক্তিযুদ্ধের গৌরবময় বিজয়ের স্মৃতিচারণ করতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। বিদায়ী উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার কে প্রাণ খু‌লে দোয়া ক‌রেন।

মঙ্গলবার দুপু‌রে উপ‌জেলা নির্বাহী অ‌ফিসা‌রের কার্যাল‌য়ে এই বিদায়ী সৌজন্য সাক্ষাত অনু‌ষ্ঠিত হয়। এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন, সালথা প্রেসক্লা‌বের সভাপ‌তি মো. সে‌লিম মোল‌্যা, সাধারণ সম্পাদক আ‌রিফুল ইসলাম সহ আরও অ‌নে‌কে।