ঢাকা হটনিউজ স্পেশাল

খিলক্ষেতে নারী চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

রাজধানীর খিলক্ষেতের বাড়ি থেকে এক নারী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করছে পুলিশ। মৃত মাহফুজা আক্তার মুন্নি (২৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে সদ্য এমবিএস পাশ করেছেন বলে ঢাকা মহানগর পুলিশের সহকারী কমিশনার হুমায়ুন কবীর জানান। শুক্রবার সন্ধ্যার পর খিলক্ষেতের নিকুঞ্জ-২, ৩ নম্বর রোডের এক বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করে হয়।

হুমায়ুন কবীর বলেন, এমবিবিএস শেষ করে কোচিং সেন্টারে ‘কোর্স’ সম্পন্ন করতে ওই রুম ভাড়া নিয়েছিলেন। সেখানে কয়েকজন মিলে থাকতেন। তার রুমমেট গ্রামের বাড়ি গেছেন। মুন্নি একাই ছিলেন। দীর্ঘ সময় ডাকাডাকি করে সারা না পেয়ে পাশের রুমের কয়েকজন দরজা ভেঙে দেখেন মুন্নি গলায় ওড়না পেঁচিয়ে সিলিংয়ে ঝুলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটা আত্মহত্যা। তারপরেও আমরা তদন্ত করে দেখছি, এটার পেছনে অন্য কোন কারণ আছে কি না।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে খিলক্ষেত থানার এসআই সাবরিনা রহমান মৌরী জানান, কদমতলীর উত্তর মুরাদপুরের নুর আহামেদ খানের মেয়ে মুন্নি তিন ভাই বোনের মধ্যে দ্বিতীয়। মুন্নি খুবই ঠাণ্ডা মেজাজের ছিল। তার অন্য কোনো সমস্যা ছিল না বলে তারা জানিয়েছেন। মুন্নির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে বলে পুলিশ জানিয়েছে।