সকল মেনু

আদালতে পৌঁছেছেন পরীমণি

হটনিউজ ডেস্ক:

হাজিরা দিতে আদালতে পৌঁছেছেন চিত্রনায়িকা পরীমণি। যথাযথ প্রক্রিয়ায় আজই তার জামিনের আবেদনও করা হবে বলে জানা গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আজ আদালতে তার হাজির হওয়ার দিন ধার্য ছিল।

রোববার (১০ অক্টোবর) পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, সকালে হাজিরার জন্য আদালতে এসেছেন পরীমণি।

এর আগে পরীমণির আইনজীবী জানান, গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত পরীমণির জামিন মঞ্জুর করেছিলেন। পরে প্রতিবেদন দাখিল হওয়ায় আজ পুনরায় তার জামিনের আবেদন করা হচ্ছে।

এই মাদক মামলায়ই পরীমণির বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) জমা দিয়েছিল পুলিশ। সেটির শুনানির জন্যই ১০ অক্টোবর দিন ধার্য করেছিলেন আদালত।

সংশ্লিষ্ট মামলার সূত্রে জানা যায়, পরীমণি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এ জন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। সেখানে নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

পরীমণির বিরুদ্ধে দেওয়া চার্জশিটে বলা হয়েছে, গ্রেপ্তার হওয়ার অনেক আগেই এই চিত্রনায়িকার মদ পানের লাইসেন্সের মেয়াদ শেষ হয়েছিল। তার বাসা থেকে জব্দ করা মাদক দ্রব্যের বৈধ কাগজপত্র ছিল না। মাদক বহনের কাজে ঋণের ৩০ লাখ টাকায় কেনা গাড়িটি ব্যবহার করতেন তিনি। আর বাসায় থাকা মাদকের সন্তোষজনক জবাবও দিতে পারেনি তিনি।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু সাংবাদিকদের বলছেন, সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতেই এই মামলা নিষ্পত্তি হবে।

অন্যদিকে পরীমণির আইনজীবী মজিবুর রহমান জানিয়েছেন, পরীমণির পক্ষে প্রয়োজনে তারা চার্জশিটের বিপরীতে হাইকোর্টে যাবেন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অভিযুক্ত অন্য দুইজন হলেন, কবির হোসেন এবং আশরাফুল ইসলাম দিপু।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর পরীমণিকে তার আইফোন, হ্যারিয়ার গাড়ি, ল্যাপটপসহ জব্দকৃত ১৬টি আলামত ফেরত দেওয়ার নির্দেশ দেন আদালত। ২৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত পরীমণিকে ফেরত দেওয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করেন।

তার আগে ১৫ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম আদালতে গাড়ি, ল্যাপটপ ও মোবাইলসহ ১৬টি জব্দ আলামত জিম্মায় চেয়ে আবেদন করেন পরীমণি। আদালত মালিকানা যাচাই করে তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এ চিত্রনায়িকা।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। পরদিন ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে পরীমণি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে কালো একটি মাইক্রোবাসে বনানী থানায় নিয়ে যাওয়া হয়।

এরপর বাদী হয়ে বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব। সেই মামলায় পরীমণিকে আদালতে হাজির করলে প্রথমে চার দিনের রিমান্ড এবং পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top