সকল মেনু

বিজেপি থেকে তৃণমূলে যোগ দিয়ে চমক দিলেন বাবুল সুপ্রিয়

হটনিউজ ডেস্ক:

মন্ত্রিত্ব হারিয়ে বিজেপির বিরুদ্ধে বিদ্রোহ করেছিলেন দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী বাবুল সুপ্রিয়। এবার সবাইকে খানিকটা অবাক করে দিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন তিনি।

শনিবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দলের পতাকা হাতে তুলে নেন বাবুল সুপ্রিয়। এসময় তৃণমূলের রাজ্যসভার সদস্য ডেরেক ও’ব্রায়েন উপস্থিত ছিলেন। খবর আনন্দবাজার পত্রিকার।

সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রিত্ব হারিয়েছেন আসানসোলের সংসদ সদস্য বাবুল সুপ্রিয়। কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করতে হয়েছে তাকে। তারপর মন্ত্রিত্ব কেড়ে নেওয়ার পদ্ধতি নিয়ে সোশ্যাল সাইটে সরব হন বাবুল। যাতে ব্যাপক অস্বস্তিতে পড়ে বিজেপি।

রাজনীতি ছাড়ার ঘোষণার পাশাপাশি সংসদ সদস্যের পদও ছেড়ে দেবেন বলে ঘোষণা দিয়েছিলেন বাবুল। ততক্ষণে উদ্যোগী হয়ে ওঠেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। জরুরি বৈঠকে বসেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা।

সেই বৈঠক থেকে বেরিয়ে বাবুল জানান, তিনি রাজনীতি ছেড়ে দিলেও সংসদ সদস্য পদ ছাড়ছেন না। কিন্তু নরেন্দ্র মোদির জন্মদিন কাটতে না কাটতেই তৃণমূলে যোগ দিয়ে চমক দিলেন বাবুল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top