বিনোদন হটনিউজ স্পেশাল

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা ‘একা’ আটক

হটনিউজ ডেস্ক:

রাজধানীর হাতিরঝিলের নিজ বাসায় গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে ঢাকাই সিনেমার অভিনেত্রী একাকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ। আজ শনিবার সন্ধ্যার দিকে তাঁকে আটক করা হয়।

রাত ৮টার দিকে হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গৃহকর্মীর অভিযোগের ভিত্তিতে একাকে আটক করা হয়েছে।’

‘গৃহকর্মী আমাদের কাছে যে অভিযোগ করেছেন, তা যাচাই-বাছাই করা হচ্ছে। অভিনেত্রী একা এখন হাতিরঝিল থানায় রয়েছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে’, যোগ করেন হারুন অর রশীদ।

এসআই হারুন বলেন, ‘প্রথমে আমাদের কাছে জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে কল আসে। ওই গৃহকর্মীই ৯৯৯-এ কল দিয়েছিলেন। তারপর পুলিশ হাতিরঝিল থানাধীন রামপুরা থেকে তাঁকে আটক করে। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।’

প্রসঙ্গত, চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। ১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ চলচ্চিত্রে মান্নার বিপরীতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে একার। এরপর তিনি একই পরিচালকের ধর চলচ্চিত্রে মান্নার বিপরীতে অভিনয় করেছিলেন। পরে রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় জুটি হয়ে অনেক ব্যবসায়সফল সিনেমা উপহার দিয়েছেন। সর্বশেষ ২০০৮ সালে একাকে ‘বাহাদুর সন্তান’ সিনেমায় দেখা গিয়েছে। ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।