সকল মেনু

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে নিহত ৫

হটনিউজ ডেস্ক:

কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৫ জন প্রাণ হারিয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) সকালে উখিয়ার বালুখালী ক্যাম্প-১০-এ এ ঘটনা ঘটে। নিহত সবাই রোহিঙ্গা নাগরিক বলে প্রাথমিকভাবে জানা গেছে।

১৬ এপিবিএন সূত্রে জানা গেছে, পাহাড় ধসের ঘটনায় নিহতদের মধ্যে রয়েছে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১০ এর বাসিন্দা শাহ আলমের স্ত্রী দিল বাহার (৪২), ছেলে শফিউল আলম (৯), এফডিএমডএন ক্যাম্প-১০ এর ব্লক জিএ-৩৮ এর বাসিন্দা ইউসুফ আলীর স্ত্রী দিল বাহার (২৫), ছেলে আব্দুর রহমান (৩) ও শিশু আয়েশা ছিদ্দিকা (১)। আহতরা হলেন, একই ব্লকের শাহ আলমের মেয়ে নুর ফাতেমা (১৪) ও জানে আলম (৮)।

রোহিঙ্গা ক্যাম্পের অতিরিক্ত শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. সামছুদ্দৌজা এ বিষয়টি নিশ্চিত করে জানান, টানা বৃষ্টিপাতের কারণে বালুখালী আশ্রয় শিবিরে পাহাড় ধসে ৫ জন নিহত হয়েছে। নিহতদের অধিকাংশ শিশু।

এপিবিএন ১৬ এর অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক আরটিভি নিউজকে জানান, নিহতদের উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্টদের অবগত করা হয়েছে। ক্যাম্পের পরিস্থিতির স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top