সকল মেনু

সারিয়াকান্দিতে কলেজছাত্র নিখোঁজের ১ মাসেও সন্ধান মেলেনি

হটনিউজ ডেস্ক:

বগুড়া সারিয়াকান্দিতে কলেজছাত্র নিখোঁজের ১ মাসেও এখনো তার সন্ধান মেলেনি। নিখোঁজ কলেজছাত্র আশিকুর রহমান শুভ (২১) উপজেলার কুতুবপুর ইউনিয়নের ছোট কুতুবপুর গ্রামের আয়েশা আক্তার শিল্পীর ছেলে। এ বিষয়ে সারিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ শুভর মা শিল্পী বেগম জানান, শুভ চন্দনবাইশা ডিগ্রি কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণির ছাত্র। মহামারি করোনা শুরু হলে কলেজ বন্ধ থাকায় আমার ছেলে অন্যান্যদের সাথে মিশতে শুরু করে। সে সকালে বাড়ি থেকে বের হয়ে যেত, আর অনেক রাতে বাড়িতে আসত। এ বিষয়ে তাকে অনেক শাসন করেও কোনো কাজ হয়নি।

সবশেষে শুভ গত ২ জুন সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সম্ভাব্য সকল স্থানে খুঁজে তাকে আর পাওয়া যায়নি। পরে উপায় না পেয়ে ৪ জুন সারিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও জানান তিনি।
এ বিষয়ে মামলার দায়িত্বে থাকা চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মো. রুবেল উদ্দিন জানিয়েছেন, নিখোঁজ শুভকে খুঁজে বের করতে আমরা নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top