সারাদেশ

সালথায় কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি

হটনিউজ ডেস্ক:

লকডাউনের চতুর্থদিনে করোনাভাইরাসের বিধিনিষেধ কার্যকর করতে ফরিদপুরের সালথা উপজেলার বিভিন্ন হাট-বাজারে অভিযান চালিয়েছেন উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি।

অভিযানকালে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট মোহাম্মদ হাসিব সরকার, সেনাবাহিনীর ক্যাপ্টেন বিধান কৃষ্ণ মন্ডল, সালথা-নগরকান্দা পুলিশের সার্কেল মোঃ সুমিনুর রহমান, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সুবেদার মোঃ মীর মানিক হোসেন সহ সেনাবাহিনী, পুলিশ, বিজিবি ও আনসার বাহীনির সদস্য বৃন্দ।

এদিকে কঠোরভাবে লকডাউন পালন করার জন্য সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে কাঁচা বাজার ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান খোলা রাখার জন্য স্থানীয় প্রশাসনের তরফ থেকে সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে।

সেনাবাহিনীর ক্যাপ্টেন বিধান কৃষ্ণ মন্ডল বলেন, লকডাউন বিধিনিষেধ কার্যকর করতে বাংলাদেশ সেনাবাহিনী, উপজেলা প্রশাসন ও পুলিশের সাথে কাজ করছে। সরকারী বিধিনিষেধ কার্যকর করতে আমরা জনসাধারনকে সচেতন করছি। সবাইকে ঘরে থাকার আহব্বান জানাচ্ছি। বিনা প্রয়োজনে কেউ ঘরের বাইরে বের হবে না।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার বলেন, লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় প্রতিদিন জরিমানা করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।