সকল মেনু

নেত্রকোনায় ঝড়ে নিহত এক, আহত ১৫

images (2)নেত্রকোনা প্রতিনিধি:  নেত্রকোনার বারহাট্রা উপজেলায় বৃহস্পতিবার বিকালে ২টি গ্রামের ওপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে এক স্কুল ছাত্র নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছে। ঝড়ে শতাধিক কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত ও অসংখ্য গাছপালা উপড়ে গেছে জানিয়েছে স্থানীয় উপজেলা প্রশাসন। ঝড়ে নিহত স্কুল ছাত্র হচ্ছে, সুনলোয়ারচর গ্রামের আব্দুল কাদিরের ছেলে ও সিংধা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্র সোহাগ ওরফে রনি (১২)।

 

মোহনগঞ্জ মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সের আবাসিক চিকিৎসক সুব্রত রায় জানান, ঝড়ে গুরুতর আহত পলি আক্তার, রোকসানা, রতœা, হামিদা আক্তার, রতন মিয়া ,কনিকা ও সুনাভানুকে স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বারহাট্রা উপজেলা নির্ববাহী কর্মকর্তা (ইউএনও) ফরিদ আহমেদ ঝড়ের পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার সিংধা ইউনিয়নের সুনলোয়ারচর, চানপুর গ্রামের ওপর দিয়ে ঝড় বয়ে যায়। এই ঝড় ৪-৫ মিনিট স্থায়ী ছিল। তালিকা তৈরী করে ক্ষতিগ্রস্তদের সাহায্য দেওয়া হবে বলেন ইউএনও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top