সকল মেনু

সিরাজগঞ্জে ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

হটনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জে ব্যাটারী চালিত রিক্সা ও ভ্যান বন্ধের ঘোষণার প্রতিবাদে এবং স্বরাষ্ট্রমন্ত্রী গণবিরোধী ঘোষনা প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার (২৪ জুন) সকালে সিরাজগঞ্জ বাজার ষ্টেশন ও কামারখন্দ জামতৈল রেলষ্টেশন চত্বরে ব্যাটারী চালিত রিক্সা ও ভ্যান শ্রমিক চালক সংগ্রাম কমিটির উদ্যোগে এক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, সিপিবি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি কমরেড ইসমাইল হোসেন, বাসদ সিরাজগঞ্জ জেলা শাখার আহ্বায়ক কমরেড নব কুমার কর্মকার, শ্রমিক নেতা আশরাফ সরকার, শ্রমিক ফ্রন্ট নেতা সাইফুল ইসলাম, আশরাফুল ইসলাম, ছাত্র নেতা সজীব আহমেদ, সংহতি জানিয়েছেন আব্দুল বারেক তালুকদার, বেলকুচির শ্রমিক নেতা কেরামত আলী প্রমুখ।

বক্তাগন বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী গণবিরোধী ঘোষনা প্রত্যাহার করতে হবে, ৫০ লক্ষ ব্যাটারি চালিত রিক্সা ও ভ্যান শ্রমিকদের বেকার করে দেয়ার এই ষড়যন্ত্র বন্ধ করতে হবে, তা না হলে হরতাল অবরোধ এর মত কর্মসূচি ঘোষনা করা হবে বলে নেতৃবৃন্দ ঘোষনা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top