সারাদেশ হটনিউজ স্পেশাল

চলন্ত ট্রাকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ অভিযোগে ট্রাক চালকসহ গ্রেফতার ২

হটনিউজ ডেস্ক:

চলন্ত ট্রাকে ধর্ষণের অভিযোগে সিরাজগঞ্জের কড্ডার মোড় থেকে ট্রাক সহ এক চালককে আটক করা হয়েছে। এ সময় ভিকটিমকে উদ্ধার করেছে বঙ্গবন্ধু থানা পুলিশ।

রোববার (২০ জুন) সিরাজগঞ্জের রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনার শিমলা গ্রামের মেয়ে মানসিক প্রতিবন্ধী শাপলা (ছদ্মনাম) দিবাগত রাতে বাড়ি থেকে কাউকে না জানিয়ে বের হয়ে যায়। পরে মঙ্গলবার (২২ জুন) গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে স্থানীয় লোকজন তাকে পেয়ে একটি মালবোঝাই ট্রাকে আরও দুজন যাত্রীসহ তাকে তুলে দেয় এবং চান্দাইকোনা নামিয়ে দেয়ার অনুরোধ জানায়।
পরবর্তীতে গাড়িটি টাঙ্গাইলের এলেঙ্গা এলাকা পার হয়ে বঙ্গবন্ধু সেতু মহাসড়ক এলাকায় আসলে গাড়ীচালক পুরুষ দুই যাত্রীকে নামিয়ে দেয় এবং গাড়ীর যান্ত্রিক ত্রুটির কথা বলে চা পানি খেয়ে আসতে বলে। সে সময় সহযাত্রী সুমনের সন্দেহ হলে সে গাড়ীর ক্যাবিনের দিকে এগিয়ে গেলে ধর্ষণের দৃশ্য দেখতে পায়।

পরে গাড়ীচালক বুঝতে পেরে বাকি দুই যাত্রীকে রেখেই ট্রাক নিয়ে ভিকটিমকে নিয়ে পালায়। পরবর্তীতে সহযাত্রী সুমন ৯৯৯ এ ফোন করে গাড়ীর নাম্বার সহ লোকেশন জানালে বঙ্গবন্ধু থানা পুলিশ সিরাগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে গাড়ীচালক সহ ভিকটিম উদ্ধার করে এসময় হেলপার পালিয়ে গেলেও পরে বঙ্গবন্ধু থানা পুলিশ অভিযান চালিয়ে হেলপারকে আটক করে।

আটককৃত আসামীরা গাড়ীচালক সোহেল রানা (৩০), পিতাঃ মনসুর আলী, সাং- আসকোলা জেলাঃ বগুড়া এবং হেলপার মোঃ আব্দুল ওয়াহাব সেখ পিতাঃ মোঃ জহুরুল সেখ সাং- সোবাহানপুর, থানাঃ শিবগঞ্জ, জেলাঃ বগুড়া।

এ সময় ট্রাকটি জব্দ করা হয়।

এ বিষয়ে বঙ্গবন্ধু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, ৯৯৯ কলে আমরা জানতে পেরে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় অভিযান চালিয়ে ট্রাকচালক ও ট্রাকটি আটক করি এবং ভিকটিম উদ্ধার করা হয়। এ সময় হেলপার পালিয়ে গেলেও পরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে ।