সকল মেনু

ছাত্রলীগ সভাপতিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন

bsl_alokito_10765গোপালগঞ্জ প্রতিনিধি:  আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সদস্য এস এম কামাল ও ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় সাংগঠনিক সফরের অংশ হিসেবে খুলনা ও সাতক্ষীরায় কর্মীসমাবেশে যোগদানের প্রাক্কালে আজ বুধবার বেলা সাড়ে ১২ টায় তারা এ শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তারা বঙ্গবন্ধুর কবর জিয়ারত , ফাতেহাপাঠ ও মোনাজাত করেন। এরপর স্থানীয় গেষ্ট হাউসে কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলা ও টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ইমাউল হক, কেন্দ্রীয় নেতা কাজী এনায়েত, মারুফ বিল্লাহ , নুরুল ইসলাম বাদশা, জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ আব্দুল হামিদ, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক, টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজাইল হক বিশ্বাস, সাধারন সম্পাদক মোঃ বাবুল হোসেন খোকনসহ স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ছাত্রলীগ সভাপতি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, এদেশকে তালেবানি জঙ্গী রাষ্ট্র বানাতে দেয়া যাবে না। জননেত্রী শেখ হাসিনা এদশের মানুষের একমাত্র ঠিকানা। তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আমাদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে সকলের প্রতি আহবান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top