প্রধান খবর রাজনীতি

দোষী সাব্যস্ত হলে নাসিরের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে: জি এম কাদের

হটনিউজ ডেস্ক:

নাসির উদ্দিন মাহমুদ যদি দোষী সাব্যস্ত হন, তাহলে তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

গতকাল সোমবার সন্ধ্যায় গণমাধ্যমকে এ কথা জানান তিনি। জিএম কাদের বলেন, নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, আমরা অনেক সারপ্রাইজড। আমরা দলীয়ভাবে এটা পর্যযালোচনা ও আলোচনা করব। দলের ফোরামে আলোচনার পরই সিদ্ধান্ত নেওয়া হবে তিনি দলে থাকবেন কি না।

জাপা চেয়ারম্যান আরও বলেন, ‘নাসির উদ্দিন মাহমুদ পরপর তিনবার উত্তরা ক্লাবের সভাপতি নির্বাচিত হন, যেখানে সবাই শিক্ষিত। সে কখনো এমন কিছু করেনি যে, তিনি দুর্নাম করতে পারে। কখনো তার নামে খারাপ কিছু শুনিনি। এ ঘটনাটি শুনে আমরা বিস্মিত।’

তিনি বলেন, ‘নাসির উদ্দিন মাহমুদ জাতীয় পার্টির গঠন প্রক্রিয়ার সময় থেকেই দলের সঙ্গে যুক্ত ছিলেন। তার সংশ্রব দিনে-দিনে বৃদ্ধি পেয়েছে দলে। মাঝখানে তিনি দলে তেমন একটা সক্রিয় ছিলেন না। নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত ছিলেন। তার সামাজিক গ্রহণযোগ্যতা, প্রতিপত্তি বিবেচনায় নিয়ে সবশেষ কাউন্সিলে (২০২০ সালে) তাকে প্রেসিডিয়ামের সদস্য করা হয়।’

উল্লেখ্য, চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদকে সোমবার দুপুরে রাজধানীর উত্তরা থেকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় আরও চারজনকে গ্রেপ্তার করা হয়।