বিনোদন হটনিউজ স্পেশাল

এবার শ্রাবন্তীকে নিয়ে জল্পনা

হটনিউজ ডেস্ক:

টানা কয়েক দিন কলকাতার চিত্রনায়িকা ও সাংসদ নুসরাত জাহানের বিবাহবিচ্ছেদ প্রসঙ্গ, নতুন প্রেম, অন্তঃসত্ত্বা হওয়ার খবর আর স্বামী নিখিল জৈনের সঙ্গে লিভ-ইন সম্পর্ক নিয়ে নানা আলোচনার পর এবার চিত্রনায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ঘিরে নানা গুঞ্জন চাউর।

কলকাতার আনন্দবাজার পত্রিকার ডিজিটাল সংস্করণের খবর, সম্প্রতি ‘বধূ বেশে’ শ্রাবন্তীর ফটোশুটের পর এ অভিনেত্রীর নতুন প্রেম নিয়ে অন্তর্জালে আলোচনা তুঙ্গে। এরই মধ্যে আজ রোববার পাহাড়ে বেড়াতে যাওয়ার ছবি দিয়েছেন তিনি। শ্রাবন্তীর ক্যাপশন, ‘প্রকৃতির সমস্ত সৌন্দর্য পাহাড়ের বুকেই লুকিয়ে।’

ইনস্টাগ্রামে দুটি ছবি দেখে দুইয়ে দুইয়ে চার মিলিয়েছেন অন্তর্জালবাসী। তাঁদের কৌতূহল, কনের সাজের পরেই পাহাড়ের ছবি। তবে কি চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যেতে চান শ্রাবন্তী?

নুসরাত জাহান ও নিখিল জৈনের পরেই ভক্তদের নজরে শ্রাবন্তী-রোশন সিংয়ের সম্পর্কের দিকে। কারণ, এই তারকা দম্পতিও এক ছাদের নিচে থাকছেন না বহু দিন।

এর আগে আনন্দবাজার জানিয়েছিল, ভারতের হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে একটি আইনি সংস্থান রয়েছে। সম্প্রতি সেটির মাধ্যমে আপাতত বিবাহবিচ্ছেদ রুখে দিয়েছেন রোশন সিং। এ বিষয়ে আনন্দবাজার ডিজিটালকে রোশন সিং বলেছিলেন, ‘আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই।’ আগামী জুলাইয়ে রোশনের আবেদনের ভিত্তিতে শ্রাবন্তীকে তলব করেছেন আদালত।

অন্যদিকে, রোশনের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই শোনা যাচ্ছিল, ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী। তাঁর এবারের ভালোবাসার মানুষ পেশায় ব্যবসায়ী। এমনও রটেছিল, তিনি নাকি নতুন প্রেমিকের সঙ্গে পাহাড়ে একান্তে সময় কাটাচ্ছেন! আজ যে ছবি শ্রাবন্তী পোস্ট করেছেন, তা পাহাড়ে তোলা। শ্রাবন্তীর এই সাম্প্রতিক ছবি তুলল কে? এ প্রশ্নও ঘুরছে ভক্তমনে। অনুরাগীদের কৌতূহল, শ্রাবন্তীর নতুন প্রেম পূর্ণতা পাচ্ছে, না কি সংসারে ফিরছেন?

২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাঁদের ঘরে ঝিনুক নামে এক ছেলে রয়েছে। এরপর এই সম্পর্কের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি। এরপর রোশনের সঙ্গেও সম্পর্কে চিড় ধরে শ্রাবন্তীর।