সকল মেনু

স্পেনে ধর্ষণচেষ্টাকারীর বিশেষ অঙ্গ কেটে দিলেন বাংলাদেশি নারী!

হটনিউজ ডেস্ক:

স্পেনে এক বাংলাদেশি নারীকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ওই নারীর দাবি, বস তাকে ধর্ষণচেষ্টা চালান। এসময় ছুরি দিয়ে তিনি হামলা চালান। মঙ্গলবার মধ্যরাতে ঘটনাটি ঘটে। ডেইলি মেইলের এক প্রতিবেদনে এমন তথ্য জানা গেছে।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়, ওই নারীর পরিচয় খুঁজতে গিয়ে দেখা গেছে, তিনি বাংলাদেশি প্রবাসী। তিনি একটি বারে কাজ করেন। বার্সেলোনার কাছে সান্ট আন্দ্রেউ দে লা বার্সা এলাকার একটি বারে ঘটনাটি ঘটেছে। নারীর বয়স ৩০ বছরের মতো। তার দাবি, তিনি নিজেকে রক্ষা করতে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন।

এদিকে, আহত ব্যক্তিকে স্থানীয় একটি পাবলিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। অভিযুক্ত পুরুষের অপারেশন সফল হয়েছে কি না, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

তবে ইউরো উইকলি নিউজ বলছে, যৌন নিপীড়ন করার অপরাধে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। মোসোস ডি এস্কুড্রা পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, ওই নারীকে বুধবার সকালের দিকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এই ঘটনার পর এখনও ধর্ষণচেষ্টাকারীর পরিচয় জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, আহত ব্যক্তি বাংলাদেশি বা পাকিস্তানি হতে পারেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top