অপরাধ হটনিউজ স্পেশাল

মাথা কাটা লাশের পর এবার বস্তায় পাওয়া গেল হাত-পা!

হটনিউজ ডেস্ক:

রাজধানীর মহাখালী আমতলী এলাকায় বস্তাবন্দী এক ব্যক্তির হাত, পা ও মস্তক বিচ্ছিন্ন মরদেহ উদ্ধারের পর মহাখালী বাস টার্মিনালে বস্তায় মিলল দুই হাত ও দুই পা। রবিবার (৩০ মে) রাত ১টার দিকে পুলিশ হাত ও পা উদ্ধারের পর ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। তবে এখনও মরদেহের মস্তকের সন্ধান মেলেনি।

মহাখালী বাস টার্মিনাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) হারুন অর রশিদ গণমাধ্যমকে জানান, রাতে মহাখালী বাস টার্মিনালের ভেতরে এনা বাস কাউন্টারের সামনে থেকে একটি ব্যাগ ভর্তি দুই হাত ও দুই পা পাওয়া যায়। অজ্ঞাতনামা কোনো ব্যক্তি যাত্রী বেসে ব্যাগে করে হাত পা চারটি বাস কাউন্টারের সামনে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। এগুলো মহাখালী আমতলী থেকে উদ্ধার হওয়া ব্যক্তির বিচ্ছিন্ন হাত পা বলে মনে হচ্ছে। তবে থানা পুলিশ বিষয়টি তদন্ত করছে।

এর আগে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, রবিবার দিবাগত রাত ৯টার দিকে মহাখালী আমতলী সড়কের পাশে একটি নীল রঙের ড্রামের ভেতরে বস্তাবন্দি অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহের সঙ্গে মাথা পাওয়া যায়নি। এছাড়া দুই হাত দুই পা কাটা ছিল, সেগুলো পাওয়া যায়নি।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে দুস্কৃতিকারীরা তাকে হত্যার পর বস্তাবন্দি করে ড্রামের ভেতরে ভরে মরদেহ গুমের উদ্দেশ্যে এখানে ফেলে রাখে। বিস্তারিত অনুসন্ধান করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।