সকল মেনু

সৌদি আরবে শত শত বঙ্গালীর ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত রেলমন্ত্রী মুজিবুল হক

2 এস এন ইউসুফ: পবিত্র ওমরাহ হজ্ব পালনের উদ্দ্যেশে সৌদিআরব পৌঁছেছেন বাংলাদেশ সরকারের রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এম‘পি। মন্ত্রী হিসেবে এই প্রথম সৌদি আরবে সফর করায় শত শত বাঙ্গালীর ফুলেল শুভেচ্ছা আর ভালবাসায় সিক্ত হলেন রেলপথ মন্ত্রী মুজিবুল হক। সূত্রে জানা যায়, ৩ সেপ্টেম্বর ভোর ৬টায় জেদ্দা বিমানবন্দরে বাংলাদেশ এয়ারলাইন্স এর একটি বিমানে মন্ত্রী জেদ্দায় পৌঁছলে এসময় মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। তাই মন্ত্রী হিসেবে মাতৃভূমির সন্তানকে কাছে পেয়ে অসংখ্য ফুলের তোড়া হাতে জেদ্দা বিমান বন্দরে অবস্থান করে সৌদি আরবে অবস্থানরত বাংলাদেশ আওয়ামীলীগ নেতৃবৃন্দ, চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রবাসীরা, কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলার প্রবাসীরা ও বিভিন্ন জেলার বাঙ্গালী সহ নানান শ্রেণীপেশার মানুষ। পরে মন্ত্রীকে বিমান বন্দরের ভি আই পি টার্মিনালের একটি ওয়েটিং রুমে নিয়ে যাওয়া হয়। এবং সেখান থেকে জেদ্দার টিউলিপ হোটেলে অবস্থানের জন্য নিয়ে যান সৌদি আরব অবস্থানরত বাঙ্গালীরা। সেখানে ১দিন অবস্থান করে মক্কায় যাবেন মক্কায় পবিত্র ওমরাহ পালন শেষে রিয়াদে অবস্থান করার কথা রয়েছে। ৫ দিনের সফর শেষে মন্ত্রী আগামী ৮ সেপ্টেম্বর দেশে ফিরবেন। তিনি তার প্রাণপ্রিয় চৌদ্দগ্রামবাসী ও কুমিল্লা বাসীসহ দেশের সর্বস্তরের জনগনের দোয়া কামনা করেছেন। ক্যাপশন

বাংলাদেশ সরকারের রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি, পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরব পৌছলে গত ৩ সেপ্টেম্বর ভোর ৬টায় জেদ্দা বিমান বন্দরে মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সৌদি আরবে অবস্থানরত বাংলাদেশ আওয়ামীলীগ নেতৃবৃন্দ, চৌদ্দগ্রাম, কুমিল্লা ও বিভিন্ন জেলার বাঙ্গালী সহ নানান শ্রেণীপেশার মানুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top