সকল মেনু

,মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

uvs130903-003এসএস মিঠু , জয়পুরহাট থেকে : পরিবহন শ্রমিক ও কোচ যাত্রীর মধ্যে পূর্বের এক সংঘর্ষের ঘটনার জের ধরে ঢাকা যাতায়াতকারিÑ ‘এসআর পরিবহন’-এর সুপারভাইজার কর্তৃক পাঁচবিবি ডিগ্রি কলেজের অধ্যক্ষের স্ত্রী ও পুত্রকে মারপিটে ঘটনায় মঙ্গলবার জয়পুরহাটের পাঁচবিবিতে সড়ক অবরোধ,মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পাঁচবিবি উপজেলা শিক্ষক-কর্মচারী ঐক্যজোট ও পাঁচবিবি ডিগ্রি কলেজের শিক্ষক-কর্মচারি ও শিক্ষাথী দের যৌথ উদ্দ্যোগে সকাল ১০টায় শুরু হওয়া এ মানববন্ধন কর্মসূচিতে স্থানীয় স্কুল-কলেজের শিক্ষার্থী,শিক্ষক-কর্মচারি সহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দরা স্বতস্ফুর্ত ভাবে অংশ গ্রহন করেন।

 

মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ শামসুল হক, পাঁচবিবি ডিগ্রি কলেজের অধ্যক্ষ হেলাল মন্ডল, জেলা শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের সাধারন সম্পাদক অধ্যক্ষ সুলতান সামছুদ্দীন, পাঁচবিবি মহিলা কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলাম,স্থানীয় আওয়ামী লীগ নেতা প্রভাষক ওবায়দুর রহমান,বিএনপি নেতা জহুরুল আলম তরফদার রুকু,জেলা জয়পুরহাট পৌরসভার কাউন্সিলর গোলজার হোসেন প্রমুখ।

 

বক্তারা পাঁচবিবি ডিগ্রি কলেজের অধ্যক্ষের স্ত্রী ও পুত্রকে মারপিটের ঘটনা সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি সহ জয়পুরহাটে এসআর পরিবহন নিষিদ্ধের দাবি জানান।এ দিকে ওই সড়ক অবরোধের ফলে জয়পুরহাটের হিলিÑপাঁচবিবি সড়কের উভয় পার্শ্বে প্রায় দুই কিলোমিটার সড়ক জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে আন্দোলনকারিরা কর্মর্সূচি প্রত্যাহার করে নিলে দুপুর সোয়া ১২টার পর ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top