সকল মেনু

ঘরোয়া ক্রিকেটারদের জন্য ২ কোটি টাকার প্রণোদনা বিসিবির

অনলাইন ডেস্ক

দেশে করোনার বাড়বাড়ন্তের মাঝে স্থগিত হয়ে গেছে ঘরোয়া ক্রিকেট। আবার কবে মাঠে ক্রিকেট ফিরবে তা কেউ জানে না। এমতাবস্থায় ভালো নেই দেশের ঘরোয়া ক্রিকেটাররা। কারণ তাদের আয়ের একমাত্র পথ ঘরোয়া ক্রিকেট বন্ধ হয়ে গেছে। এই অসহায় ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েছে বিসিবি। দেওয়া হয়েছে বড় অংকের প্রণোদনার ঘোষণা।

আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, বিসিবি বস নাজামুল হাসান পাপন কেন্দ্রীয় চুক্তির বাইরে থাকা ১৭২০ ক্রিকেটারকে প্রায় ২ কোটি টাকার আর্থিক প্রণোদনা দিচ্ছেন। অনুদানের তালিকায় থাকা ১৭২০ ক্রিকেটারের মধ্যে ১৪৩২ জনই ছেলে বাকি ২৮৮ জন মেয়ে ক্রিকেটার। অবশ্য বিসিবির চুক্তিভুক্ত নারী ক্রিকেটাররাও এই অনুদানের আওতাভূক্ত থাকবেন।

বিসিবি আরও জানিয়েছে, ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন আসর যেমন: ঢাকা প্রিমিয়ার লিগ, ঢাকা প্রথম, দ্বিতীয়, তৃতীয় বিভাগ লিগ, জাতীয় নারী ক্রিকেট দল, নারী ইমার্জিং, অনু-১৯, জাতীয় ক্রিকেট লিগ, প্রিমিয়ার ডিভিশন লিগ ও প্রথম বিভাগ লিগের ক্রিকেটাররাই এই প্রণোদনার আওতায় থাকবেন। উল্লেখ্য, গত বছরেও লকডাউনের সময় ক্রিকেটারদের সহায়তা দিয়েছিল বিসিবি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top