বিনোদন হটনিউজ স্পেশাল

আরও এক নতুন ছবিতে আরিফিন শুভ

হটনিউজ ডেস্ক:

লকডাউনের মধ্যে আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত চিত্রনায়ক আরিফিন শুভ। ছবির নাম ‘নূর’। এই ছবির প্রযোজনায় থাকবে শাপলা মিডিয়া। পরিচালনা করবেন ‘পোড়ামন টু’ ও ‘দহন’ খ্যাত পরিচালক রায়হান রাফি। এই নির্মাতার সঙ্গে এটিই হবে শুভর প্রথম কাজ।

এ প্রসঙ্গে রায়হান রাফি বলেন, ‘ছবিটির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য আরিফিন শুভকে ইতোমধ্যে চূড়ান্ত করা হয়েছে। এটিই হবে আমাদের প্রথম কাজ। তবে শুভর বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনও চূড়ান্ত করা হয়নি।’

এই মুহূর্তে সারা দেশজুড়ে করোনাভাইরাসের দাপট। সাথে আবার লকডাউন। রায়হান রাফি জানান, ঈদের পর করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে ছবির দৃশ্যধারণ শুরু করতে চান। তার আগে ছবির অন্যান্য অভিনয়শিল্পীদের নাম আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেয়া হবে বলে জানান পরিচালক।

এদিকে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’র শুটিং সেরে কয়েকদিন আগেই ভারত থেকে ফিরেছেন নায়ক আরিফিন শুভ। এই ছবির প্রধান চরিত্র অর্থাৎ বঙ্গবন্ধুর ভূমিকায় দেখা যাবে এই অভিনেতাকে। ছবিটির বাংলাদেশ অংশের কাজ এখনো বাকি। তার মধ্যেই চুক্তিবদ্ধ হলেন নতুন ছবিতে।

তবে শুভ ব্যস্ততা কিন্তু এখানেই শেষ নয়। তার হাতে রয়েছেন একগাদা ছবি। সেগুলোর কোনোটির কাজ শেষ হয়েছে, রয়েছে মুক্তির অপেক্ষায়। আবার কোনোটির কাজ এখনো শুরুই হয়নি। শেষ হওয়া কাজের মধ্যে আছে ‘মিশন এক্সট্রিম’। এতে তার নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া জ্যাম নামে একটি ছবির কাজ একেবারে শেষের দিকে।

‘জ্যাম’ ছবিতে শুভর বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। এ ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল। এর পাশাপাশি মৃত্যুপুরী, জেদী, ডিটেকটিভ নামে আরও তিনটি থেকে চারটি ছবির তার হাতে রয়েছে। যেগুলোর কাজ এখনো শুরু হয়নি। কবে শুরু হবে, সে ব্যাপারেও কিছু জানা যায়নি।