সকল মেনু

৬৪ জেলায় মাদক বিরোধী প্রচারাভিযানে দুই কিশোর

TANGAIL SAIKEL VROMON 01-08-13 001মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:  মাদকমুক্ত দেশ গড়তে জন-সচেতনতা বাড়াতে বাই-সাইকেল যোগে দেশব্যাপী প্রচারাভিযানে বের হওয়া দুই কিশোর টাঙ্গাইল জেলা অতিক্রম করেছে। আজ রোববার তারা টাঙ্গাইল ত্যাগ করে।

গতকাল শনিবার সন্ধায় তারা ৩৬টি জেলা ভ্রমন করে সিরাজগঞ্জ হয়ে টাঙ্গাইলে প্রবেশ করে জেলা প্রশাসক মোঃ আনিছুর রহমান মিঞা’র সাথে সাক্ষাত করে। জেলা প্রশাসক সার্কিট হাউজে তাদের রাত্রী যাপন এবং আহারের ব্যবস্থা করেন। তারা  দুপুরে জামালপুর জেলার উদ্দেশ্যে টাঙ্গাইল জেলা ত্যাগ করে।

মাদক বিরোধী প্রচারাভিযানে বের হওয়া দুই কিশোর হলো পাবনা জেলার দিলালপুর এলাকার নারায়ন মালাকারের ছেলে রামপ্রসাদ মালাকার নয়ন এবং একই এলাকার রবীন্দ্র নাথ সরকারের ছেলে ছোটন সরকার। কিশোররা জানায়, শুধুমাত্র মাদকের কারণে দেশের অনেক শিশু-কিশোর সন্ত্রাসের পথে পা বাড়াচ্ছে। মাদকের জন্য তারা নিজেদের জন্মদাতা পিতা-মাতাকে পর্যন্ত খুন করছে। এপরিস্থিতি থেকে আমাদের শিশু-কিশোরদের রক্ষা করতে হবে।

গত ৩ জুলাই তারা পাবনা ষ্টেডিয়াম থেকে ৬৪ জেলায় মাদক বিরোধী প্রচারাভিযানে জন্য বাই-সাইকেল যোগে বের হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top