সকল মেনু

সেহেরিতে ভাত খাওয়া নিয়ে দ্বন্দ্ব, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

হটনিউজ ডেস্ক:

পিরোজপুর সদর উপজেলায় সেহেরির সময়ে ভাত খাওয়াকে কেন্দ্র করে দ্বন্দ্বে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন হয়েছে। আজ শুক্রবার ভোর রাতে পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের মাথাবেড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হেলাল উদ্দিন ওরফে কেরামত মোল্লা (৩৪) পিরোজপুর সদর উপজেলার মাথাবেড়া এলাকার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের মাথাবেড়া এলাকার সোবহান মোল্লার পুত্র।

এ ঘটনায় ছোট ভাই মোহাম্মদ আলীকে (২২) পিরোজপুর শহর থেকে সকালে গ্রেপ্তার করেছে পুলিশ।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, সেহেরি খাওয়ার সময় মোটা চাল ও চিকন চালের ভাত রান্নাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে ছোট ভাই মোহাম্মদ আলী ধারালো দা দিয়ে বড় ভাই হেলাল উদ্দিন ওরফে কেরামত মোল্লা কে কুপিয়ে জখম করলে ঘটনা স্থলেই সে মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ওসি নুরুল ইসলাম বাদল আরো জানান, এ ঘটনার পরে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ছোট ভাই মোহাম্মদ আলীকে পিরোজপুর শহর থেকে গ্রেপ্তার করে এবং এ বিষয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top