সারাদেশ হটনিউজ স্পেশাল

‘শিশুবক্তা’র ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

হটনিউজ ডেস্ক:

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালতে এজন্য তারা একটি আবেদন করেছে। রিমান্ড মঞ্জুর করা হবে কি না সে বিষয়ে শুনানির দিন ধার্য করা হয়েছে আগামিকাল বৃহস্পতিবার।

বুধবার (১৪ এপ্রিল) সকালে গাজীপুরের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, রফিকুল ইসলামকে সাত দিনের জন্য রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে গতকাল মঙ্গলবার গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করা হয়। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে কাল বৃহস্পতিবার শুনানির জন্য দিন ধার্য করেছেন আদালত।

তিনি আরও বলেন, রাষ্ট্রবিরোধী ও উসকানিমূলক বক্তব্য দেওয়ায় ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের করা মামলায় ৮ এপ্রিল তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বর্তমানে তিনি গাজীপুরের কাশিমপুর কারাগারে বন্দী। মামলাটি র‌্যাব সদস্যরা তদন্ত করতে চান। এরই মধ্যে তাঁরা তদন্ত করতে চেয়ে আবেদনও করেছেন।

৭ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীকে তাঁর গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে আটক করে র‌্যাব। পরের দিন র‍্যাবের নায়েক সুবেদার আবদুল খালেক বাদী হয়ে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।