খেলা হটনিউজ স্পেশাল

রাজস্থানের একাদশে মোস্তাফিজ

হটনিউজ ডেস্ক:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে পাঞ্জাব কিংস ও রাজস্থান রয়্যালস। সন্ধ্যায় টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে রাজস্থান।

এই ম্যাচে রাজস্থান একাদশে জায়গা হয়েছে টাইগার পেসার মোস্তাফিজুর রহমানের। ৭ দিনের কোয়ারেন্টিন শেষে মোস্তাফিজের খেলা নিয়ে কিছুটা শংসয় থাকলেও কাটার মাস্টারকে একাদশে রেখেছে দলটি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ২০১৬ অভিষেক হয় মুস্তাফিজের। সেবার সানরাইজার্সের জার্সিতে দুর্দান্ত পারফরমেন্স করেছিলেন। চ্যাম্পিয়ন হয়েছিল তার দল। সেরা উদীয়মান খেলোয়াড়ও হয়েছিলেন ফিজ। ১৬ ম্যাচ খেলে উইকেট তুলেছিলেন ১৭টি।

পরের আসরে আসলে কমলা জার্সিতে মাত্র একটি ম্যাচে অংশ নেন বাম-হাতি এই পেসার। ২০১৮ সালে নতুন গন্তব্যে যান মুস্তাফিজ। মুম্বাইয়ের হয়ে ৭ ম্যাচে ৭ উইকেট তুলেন।

শেষ দুই আইপিএলে খেলা হয়নি তার। তবে নতুন মৌসুমে ১ কোটি রুপিতে রাজস্থানে যোগ দিয়েছেন।

রাজস্থান রয়্যালস: জশ বাটলার (উইকেট-রক্ষক), মানান ভোরা, বেন স্টোকস, সঞ্জু স্যামসন (অধিনায়ক), রায়ান পরাগ, শিবাম ডুবে, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতন সাকরিয়া ও মোস্তাফিজুর রহমান

পাঞ্জাব কিংস: কেএল রাহুল (অধিনায়ক ও উইকেট-রক্ষক), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরাণ, দীপক হুদা, শাহরুখ খান, জে রিচার্ডসন, এম আশ্বিন, রিলে মেরেদিথ, মোহাম্মদ শামী ও আরশদীপ সিং।