সারাদেশ হটনিউজ স্পেশাল

ট্রাক্টর চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

হটনিউজ ডেস্ক:

কিশোরগঞ্জে ট্রাক্টরের চাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজির চালক আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ রোববার (১৪ মার্চ) বিকেলে কিশোরগঞ্জ-তাড়াইল সড়কে সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের রাজ্জাক মুন্সী বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- আসাদুজ্জামান ভূঞা বাবলু (৪০) তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের ভাওয়াল ভূঞাবাড়ির আজিম উদ্দিন ভূঞার ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানীর প্রতিনিধি হিসেবে নাটোরে চাকুরী করতেন। মোশাররফ হোসেন দেলোয়ার (২০) তাড়াইল উপজেলার দামিহা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। আহত হয়েছেন সিএনজি চালক বাদল (৩০)।

পুলিশ সূত্র জানান, কিশোরগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা (কিশোরগঞ্জ থ-১১-২৯৫২) তাড়াইল যাচ্ছিল। বিকেলে সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের রাজ্জাক মুন্সী বাড়ির সামনে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি লরি ট্রাক্টর সিএনজিটিকে চাপা দেয়।

এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং সিএনজিতে থাকা চালকসহ তিনজন গুরুতর আহত হয়। স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোশাররফ হোসেন দেলোয়ার মারা যায়।

সেখান থেকে আহত আসাদুজ্জামান ভূঞা বাবলুকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া সিএনজি চালক বাদল কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন