সকল মেনু

হত্যার ৩৬ দিন পর কবরস্থান থেকে মৃতদেহ উত্তোলন

Jamalpur Picture 30-08-13এম.এফ এ মাকাম :  অপহরন করে হত্যার ৩৬ দিন পর ঢাকার উত্তরা ইউনিভার্সিটির বিবিএ ৩য় বর্ষের ছাত্রর মৃতদেহ জামালপুরে পৌর কবরস্থান থেকে তোলা হয়েছে।

শুক্রবার সকালে জামালপুরের পৌর কবরস্থান থেকে আদালতের নির্দেশে করব থেকে নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর গ্রামের প্রবাসী খাজা মঈনউদ্দিনের ছেলে উত্তরা ইউনিভার্সিটির বিবিএ ৩য় বর্ষের ছাত্র আব্দুর রহমান এর মৃতদেহ তোলা হয় । জামালপুরের নির্বাহী ম্যাজিষ্টট দিদারুল আলম জানান , গত ২৩ জুলাই চাকুরির প্রলোভন দেখিয়ে অপহরন করে ঢাকা থেকে জামালপুর সদরের মোহনপুর গ্রামে নিয়ে এসে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। এ ঘটনায় গত ৩০ জুলাই নিহত আব্দুর রহমানের মামাত ভাই জাকির হোসেন বাদী হয়ে গাজীপুর জেলার টঙ্গী মডেল থানায় মামলা করে। পুলিশ ঘটনার সাথে জড়িত রেজাউল করিম সাগর,শাহাবুদ্দিন , জামাল সহ লিপি আক্তার নামে ৪ জনকে গ্রেফতার করে । আদালতে আসামীদের স্বীকারোক্তি মূলক জবানবন্ধির ফলে আদালদের নির্দেশে জামালপুর পৌরকবরস্থান থেকে আব্দুর রহমানের মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়ে মামলার বাদী জাকির হোসেন জানায় তার মামাত ভাইকে হত্যার পর থেকে আসামীরা এসএমএস ও মোবাইলে ফোন করার মাধ্যমে ৩০ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। আর সেই মোবাইল নাম্বারের মাধ্যেমে র‌্যাব ও পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত রেজাউল করিম সাগর,শাহাবুদ্দিন , জামাল সহ লিপি আক্তার নামে ৪ জনকে গ্রেফতার করে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top