ঢাকা হটনিউজ স্পেশাল

ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি, ডিএসসিসির কর্মচারীসহ গ্রেফতার ৩

হটনিউজ ডেস্ক:

ভুয়া ম্যাজিস্ট্রেট সেজে এবং ম্যাজিস্ট্রেটের গানম্যান পরিচয়ে চাঁদাবাজির সময় রাজধানীর জাকির সুপার মার্কেটের সামনে থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কর্মচারীসহ তিনজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

সোমবার (১ জানুয়ারি) তাদের বিরুদ্ধে বংশাল থানায় মামলা দায়ের করা হয়েছে। এর আগে, রোববার (৩১ জানুয়ারি) রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ডিএসসিসির চেইনম্যান মো. নোবেল হোসেন মিঠু, নগর ভবনের আনসার ক্যাম্পের ইনচার্জ এবং ডিউটি পরিদর্শক (পিসি) মো. শহিদুল ইসলাম।

এদিকে, এ ঘটনায় চেইনম্যান মো. নোবেল হাসান মিঠুকে ডিএসসিসি থেকে চাকরিচ্যুত করা হয়েছে। একই অপরাধে আনসার পিসি মো. শহিদুল ইসলামের কর্মকাণ্ড অবহিত করে তার নিয়ন্ত্রণকারী দফতরে (আনসার ও ভিডিপির জোন অধিনায়ক, ডিএমএ-দক্ষিণ) অবহিত করে পত্র দেয়ার লক্ষ্যে নথি উপস্থাপন করা হয়েছে।

ঢাকা দক্ষিণের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হয়।

গ্রেফতার চেইনম্যান মিঠু ডিএসসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ ইরফান আহমেদের পেশকার হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়ে কর্মরত ছিলেন। নিয়োগপ্রাপ্ত হওয়ার পরদিন থেকেই তার অদক্ষতা, অপেশাদার আচরণ ও মানুষের সঙ্গে দুর্ব্যবহারের কারণে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে একাধিকবার সতর্ক করেছিলেন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।