সকল মেনু

ফিরেছে সেন্টমার্টিনে আটকাপড়া পর্যটকরা

sentmartin-L20130828170324 কক্সবাজারপ্রতিনিধি, ২৮ আগস্ট : সাগর উত্তাল, ঝড়ো বৃষ্টিতে বৈরি আবহাওয়ায় দেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমার্টিনে আটকাপড়া শতাধিক পর্যটক স্থানীয় প্রশাসনের সহযোগিতা ও নিজ উদ্যোগে ফিরে এসেছে।

বুধবার বিকেলে টেকনাফের জেটি এলাকায় ফিরে এসেছে পর্যটকরা।
পর্যটকবাহী জাহাজ কেয়ারী সিন্দবাদের ব্যবস্থাপক মো. শাহ আলম হটনিউজকে জানান, ৩নং সর্তকতা সংকেত ও সাগর উত্তাল হওয়ার কারণে স্থানীয় প্রশাসন জাহাজ চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করায় সেন্টমার্টিন দ্বীপে শতাধিক পর্যটক আটকা পড়ে।
কিন্তু বুধবার যাত্রী সার্ভিস না দিলেও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দীনের নির্দেশে আটকাপড়া পর্যটকদের ফিরে আনা হয়। আবার কিছু কিছু পর্যটক নিজ উদ্যোগে ট্রলার যোগে টেকনাফে চলে আসেন।
টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দীন সত্যতা নিশ্চিত করে হটনিউজকে বলেন, আটকাপড়া পর্যটকদের পর্যটকবাহী জাহাজ কেয়ারী সিন্দবাদ পাঠিয়ে ফেরত আনা হয়েছে। আবহাওয়া অনুকূলে হলে স্থানীয়রা ট্রলার নিয়ে স্বাভাবিকভাবে চলাচল করতে পারবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top