অপরাধ হটনিউজ স্পেশাল

গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামীসহ ছয়জনকে আসামি করে মামলা

অনলাইনডেস্ক

ভোলার চরফ্যাশনে কালিয়াকান্দি গ্রামের গৃহবধূ খাদিজা নাসরিনকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার স্বামীসহ ছয়জনকে অভিযুক্ত করে শুক্রবার গৃহবধূর ভাই মো. সাইফুল ইসলাম রুবেল বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

আসামিরা হলেন-খাদিজা নাসরিনের স্বামী কামাল হোসেন, শ্বশুর আবুল হোসেন দেওয়ান, শাশুড়ি তাহেরা খাতুন, দেবর রাসেল, দেবরের স্ত্রী তামান্না ও ননদ রুমা।

জানা যায়, চরফ্যাশন সরকারি কলেজের অফিস সহকারী খাদিজা নাসরিনকে (৩০) গত ২২ নভেম্বর রাতে তার শ্বশুর বাড়ির লোকজন শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত হওয়ার পরে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। একসময় তারা বাসা থেকে পালিয়ে যায়। পরে এলাকাবাসী থানায় জানালে পুলিশ রুমের দরজা খুলে চেয়ারে হাঁটুভর করা ফ্যানের সাথে খাদিজার ঝুলন্ত লাশ উদ্ধার করে। এরপর ময়নাতদন্তে পাঠানোর দীর্ঘ ১ মাস ২২ দিন পর রিপোর্ট এসেছে। সেখানে বলা হয়েছে খাদিজা আত্মহত্যা করেনি, তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

খাদিজার ভাই সাইফুল ইসলাম রুবেল জানায়, আমরা এতদিন ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছিলাম। ময়নাতদন্তের ফলাফলে বোনকে হত্যার রিপোর্ট এসেছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছি।

হত্যা মামলার বিষয়টি নিশ্চিত করে চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আমরা এই মামলার আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছি। আসামিরা বর্তমানে পলাতক রয়েছে।