সকল মেনু

দু’পক্ষের মধ্যে সংঘর্ষে তিনজন ছুরিকাহত

download (5) খাইরুল ইসলাম বাসিদ, পাবনা:পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ছাত্রদলের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় তিনজন ছুরিকাহত হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের মাসুম বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। মিছিলে স্লোগান দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানা গেছে। সংঘর্ষে আহতরা হলো পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং ছাত্রদলকর্মী মিজান (২২), ইমরান (২৩) ও রাজিব (২২)। আহতদের পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাবনা জেলা ছাত্রদলের প্রতিনিধি সম্মেলন উপলক্ষে মঙ্গলবার রাতে কেন্দ্রীয় ছাত্রদলের বেশ কয়েক নেতা পাবনায় আসেন। তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ও জেলা শাখা ছাত্রদলের নেতাকর্মীরা একটি মিছিল বের করেন। এ সময় মিছিলে স্লোগান দেওয়াকে কেন্দ্র করে ছাত্রদলের দু’পক্ষের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে ছাত্রদলের তিন কর্মী ছুরিকাহত হন।

পাবনা জেলা ছাত্রদলের সভাপতি হিমেল রানা সংঘর্ষে তিনজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top