বিনোদন

নিজেকে আবেদনময়ী করাতে অপারেশন, মার্কিন মডেল জোসলিনের মৃত্যু

নিজেকে আরো বেশি আবেদনময়ী করার জন্য নিতম্বে অস্ত্রোপচার করান মার্কিন মডেল জোসলিন ক্যানো। কিন্তু ভুল অস্ত্রোপচারের কারণে গত ৭ ডিসেম্বর মৃত্যু হয়েছে ৩০ বছর বয়সী এই মডেলের। ক্যালিফোর্নিয়ায় বসবাস করলেও জোসলিন ‘মেক্সিকান কিম কার্দাসিয়ান’ হিসেবে পরিচিত।

খবর অনুযায়ী, জোসলিন তাঁর নিতম্ব আরো বড় করার জন্য এই প্লাস্টিক সার্জারি করান। আর এই অস্ত্রোপচার গত ৭ ডিসেম্বর মেক্সিকোর কলম্বিয়াতে করান তিনি। কিন্তু ভুল অস্ত্রোপচারের কারণে এই মডেলের মৃত্যু হয়েছে। চলতি সপ্তাহে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

কভিডের কারণে তার শেষ কৃত্যে সীমিত লোকজন উপস্থিত ছিলেন।

জোসলিন একজন ফ্যাশন ডিজাইনারও ছিলেন। সোশ্যাল মিডিয়ায় তার দারুণ প্রভাব ছিল। এ মডেলের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুসারী রয়েছে এক কোটি ৩০ লাখের বেশি। প্রিয় মডেলের মৃত্যুতে তার ভক্ত-অনুরাগীরা শোক প্রকাশ করেছেন।

১৯৯০ সালে ক্যালিফোর্নিয়ার আনাহেইমে জন্মগ্রহণ করেন জোসলিন। তবে বেড়ে উঠেছেন ক্যালিফোর্নিয়ার লেক এলসিনোরে। মাত্র ১৭ বছর বয়েসে স্থানীয় ম্যাগাজিনে প্রথম মডেল হন তিনি। এরপর অনেক বিখ্যাত ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা পেয়েছেন তিনি। অভিনয় করেছেন বেশ কিছু মিউজিক ভিডিওতে।