সকল মেনু

শীর্ষ চাঁদাবাজ জামু ও আকরাম বাহিনীর ২ সদস্য আটক

arrest.dr24.comচুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গা পুলিশের তালিকাভুক্ত চাঁদাবাজ জামু ও আকরাম বাহিনীর সক্রিয় সদস্য ছালামিনকে (২৫) পুলিশ গ্রেপ্তার করেছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে ছালামিন চাঁদা নেওয়ার জন্য দামুড়হুদা থানার সিরাজ কাটা মোড়ে পৌছুলে আগে থেকে ওৎ পেতে থাকা পুলিশ তাকে আটক করে। মঙ্গলবার সকাল ১১টায় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে আটক ছালামতকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুর রহিম শাহ জানান, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার শীর্ষ চাঁদাবাজ জামু ও আকরাম বাহিনীর সদস্য মেহেরপুর জেলার কাঠালপোতা গ্রামের হায়াত আলী বিশ্বাসের ছেলে ছালামিন নিজেকে দেবা ও বিকাশ পরিচয় দিয়ে চুয়াডাঙ্গার রয়েল এক্সপ্রেসের মালিকের কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে। রয়েল এক্সপ্রেসের মালিক সালাউদ্দিন ওই চাঁদাবাজকে ২০ হাজার টাকা চাঁদা দিতে রাজি হন এবং ওই চাঁদার টাকা নেওয়ার জন্য সিরাজ কাটা মোড়ে আসতে বলে। ছালামিন ঘটনাস্থলে এলে পুলিশ তাকে আটক করে। আটক ছালামিন ইতিপূর্বে চাঁদার দাবিতে রয়েল এক্সপ্রেসে ইট নিক্ষেপ করে গ্লাস ভাংচুর করে।

ছালামিনের স্বীকারোক্তি অনুযায়ী জামুর শ্বাশুড়ি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের ফাতেমাকেও আটক করেছে পুলিশ। মঙ্গলবার চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশের দপ্তরে এনে ছালামিন ও ফাতেমাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top