সকল মেনু

সীমান্তে পাকিস্তানের হামলায় তিন ভারতীয় সেনাসহ নিহত ৬

হটনিউজ ডেস্ক:

ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরের দুটি জায়গায় পাকিস্তানি সেনার মুহুর্মুহু হামলায় তিন ভারতীয় সেনাসহ মোট ছয়জন নিহত হয়েছে। ভারতীয় সেনা সূত্র বলছে, নিহত সেনাদের মধ্যে দু’জন উরি সেক্টরের, বাকি একজন গুরেজ সেক্টরের। এছাড়া তিন বেসামরিক স্থানীয় নিহতসহ আহত হয়েছেন বেশ কয়েকজন।

জম্মু-কাশ্মীরের বারামুল্লা জেলার এসডিএম রেয়াজ আহমেদ মালিক জানান, পাকিস্তান ফের যুদ্ধবিরতি লঙ্ঘন করে হামলা চালিয়েছে। উরি সেক্টরে ভারী গোলাবর্ষণ শুরু হয়। তাতেই নিহত হন ভারতীয় সেনা। প্রাণ হারান স্থানীয় তিনজনও। তবে পাল্টা জবাব দেয় ভারতীয় সেনাও। তাদের পক্ষ থেকে জানানো হয়, সীমান্তে গুলির লড়াইয়ে অন্তত ৭-৮জন পাক সেনার মৃত্যু হয়েছে। যার মধ্যে দু-তিনজন পাকিস্তান আর্মি স্পেশ্যাল সার্ভিস গ্রুপ কমান্ডোও ছিল।

ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের একজন মুখপাত্র বলেছেন, কিরান সেক্টরের প্রকৃত নিয়ন্ত্রণ রেখায় (এলওসি) অবৈধ অনুপ্রবেশের চেষ্টা প্রতিরোধ করেছে ভারতীয় সামরিক বাহিনী। অনুপ্রবেশের চেষ্টাকারীরা ভারতীয় সৈন্যদের লক্ষ্য করে মর্টার এবং অন্যান্য অস্ত্র নিক্ষেপ করে। এর যথাযথ জবাব দেয়া হয়েছে।
সূত্র : এনডিটিভি ও ইন্ডিয়ান এক্সপ্রেস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top