সকল মেনু

যে কারণে শাহরুখকে বিয়ে করেননি কাজল

হটনিউজ ডেস্ক:

বলিউডের ইতিহাসের অন্যতম সেরা অভিনেতা, বলিউডের বাদশা শাহরুখ খানের আজ (২ নভেম্বর) ৫৫তম জন্মদিন। ১৯৬৫ সালে ২ নভেম্বর ভারতের নয়াদিল্লিতে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। তার পিতা তাজ মোহাম্মদ খান, মা লতিফ ফাতিমা।

হংসরাজ কলেজ থেকে স্নাতক সম্পন্ন করে শাহরুখ ভর্তি হন জামিয়া মিলিয়া ইসলামিয়ায় গণযোগাযোগ বিষয়ে। কিন্তু অভিনয় জীবন শুরুর লক্ষ্যে ছেড়ে দেন প্রতিষ্ঠানটি। অভিনয় পাঠগ্রহণ করেন দিল্লির ন্যাশনাল স্কুল অব ড্রামাতে। নানা উন্থান-পতনের মধ্য দিয়ে আজকের এ অবস্থানে এসেছেন শাহরুখ খান। শাহরুখের জীবনের নানা ঘটনা উল্লেখ করার মতো রয়েছে। আজ কাজলের সঙ্গে রসায়ন নিয়ে এমনই একটি সংবাদ পাঠকের জন্য।

১৯৯৩ সালে আব্বাস-মাস্তান জুটি পরিচালিত ‘বাজিগার’ ছবিতে একসঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে প্রথম জুটিবদ্ধ হয়ে কাজ করেন শাহরুখ-কাজল। অনেক গুঞ্জনই চলছিল তখন। তবে সর্বপ্রকার গুঞ্জনকে পাশে রেখে শাহরুখ বিয়ে করেন গৌরিকে আর কাজল অজয়কে।

কিন্তু অজয়ের সঙ্গে দেখা না হলে কি শাহরুখকে বিয়ে করতেন কাজল? কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ‘আস্ক মি অ্যানিথিং-এ অংশ নিয়েছিলেন কাজল। সেখানেই এক ভক্তের এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় বলিউডের এই অভিনেত্রীকে। যার উত্তরে তিনি বলেন, ‘মানুষটি হয়তো আমাকে প্রস্তাব দিয়েছেন।’

আরেক ভক্ত এসময় প্রশ্ন করেন, শাহরুখ খানের সঙ্গে আবার কবে অভিনয় করবেন? আরেক ভক্তের এমন প্রশ্নের উত্তরে কাজল বলেন, ‘শাহরুখকে জিজ্ঞাসা করুন।’ শাহরুখের সঙ্গে সম্পর্কটা আসলেই কেমন? এই প্রশ্নের জবাবে অজয়পত্নি বলেন, ‘ফ্রেন্ডস ফর লাইফ।’ আসলে শাহরুখকে শুধু বন্ধু হিসেবেই দেখতেন কাজল। তাই তাকে বিয়ে করেননি।

সবশেষ ২০১৫ সালে রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবিতে কাজ করেন শাহরুখ-কাজল। এরপর এখনও পর্যন্ত কোন ছবিতে দেখা যায়নি এই রোমান্টিক জুটিকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top