জাতীয় হটনিউজ স্পেশাল

হাজি সেলিম ও ইরফানের সম্পদের খোঁজে দুদক

হটনিউজ ডেস্ক:

ঢাকা-৭ আসনের সাংসদ হাজি মো. সেলিম ও তাঁর ছেলে বরখাস্ত হওয়া কাউন্সিলর ইরফান সেলিমের সম্পদের প্রাথমিক তথ্য সংগ্রহ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের শিডিউলভুক্ত অপরাধ হলে তাঁদের বিরুদ্ধে অনুসন্ধানও করে ব্যবস্থা নেওয়া হবে। আজ বুধবার সাংবাদিকদের এ তথ্য জানান দুদকের কমিশনার ড. মোজাম্মেল হক খান।

গত রোববার রাতে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খানকে মারধর করে হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় পরদিন সোমবার সকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের বরখাস্ত হওয়া কাউন্সিলর ইরফান সেলিম, সহযোগী এ বি সিদ্দিক দিপু, মো. জাহিদ ও গাড়িচালক মিজানুর রহমানের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরো দু-তিনজনকে আসামি করে ধানমণ্ডি থানায় হত্যাচেষ্টার মামলা করেন ওয়াসিফ আহমদ খান।

মামলার পর গত সোমবার দুপুর থেকে র‍্যাব সদস্যরা রাজধানীর চকবাজারের ২৬ দেবীদাস ঘাট লেনে ‘চাঁন সরদার দাদা বাড়ী’তে অভিযান চালান। অভিযানে নেতৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। অভিযান শেষে অবৈধ ওয়াকিটকি ও মাদক রাখার দায়ে ইরফান সেলিম ও তাঁর দেহরক্ষী মো. জাহিদকে এক বছর করে কারাদণ্ডাদেশ দেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। এরপর রাতে দুজনকে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।