সকল মেনু

নিক্সন চৌধুরীর জামিন বহাল

হটনিউজ ডেস্ক:

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীকে হাইকোর্টের দেওয়া আগাম জামিন স্থগিত করেননি আপিল বিভাগের চেম্বারজজ আদালত। এর ফলে হাইকোর্টের দেওয়া ৮ সপ্তাহের জামিন বহাল রইলো আপিল বিভাগের চেম্বারে।

গত ২০ অক্টোবর হাইকোর্টের বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি কে এম জাহিদ সারোয়ার কাজলের বেঞ্চে নিক্সনকে ৮ সপ্তাহের আগাম জামিন দেন।

এদিন আদালতে নিক্সন চৌধুরীর পক্ষে শুনানি করেন- আইনজীবী শাহদীন মালিক। তার সঙ্গে ছিলেন আইনজীবী- এম মনজুর আলম।

গেলো ১৫ অক্টোবর ফরিপুরের চরভদ্রাসন থানায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা করেন জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম।

সাংবাদিক সম্মেলনে নিক্সন চৌধুরী বলেছিলেন, সুপার এডিটেড ক্লিপ দিয়ে তার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে নির্বাচন কমিশন। তিনি ন্যায়বিচারের প্রত্যাশার কথা জানান সাংবাদিকদের।

ফরিদপুরের চরভদ্রাসনের উপজেলা পরিষদ উপনির্বাচনকে কেন্দ্র করে ইউএনও ও ম্যাজিস্ট্রেটকে টেলিফোনে গালি দেয়ার অডিও ভাইরাল হলে এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে মামলা করে নির্বাচন কমিশন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top