সকল মেনু

৭০৭ বোতল ফেনসিডিল ও ৫৩৪ পিচ ইয়াবা উদ্ধার

images (1)রিপন হোসেন, যশোর থেকে :র‌্যাব -৬ যশোর ক্যাম্পের সদস্যরা পৃথক দুটি অভিযান চালিয়ে ৭০৭ বোতল ফেনসিডিল ও ৫৩৪ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। এসময় এই মাদক ব্যবসার সাথে জড়িত সন্দেহে বেনাপোল পোর্ট থানাধীন নারায়নপুর (দক্ষিনপাড়া) গ্রামের আলম মোড়ল(২৮), বাদশা(৪২), নারায়নপুর গ্রামের মিন্টু(৩৯), (৩) রফিকুল ইসলাম(৪৭), চটকাপোতার জামাল হোসেন(৩৫) কে র‌্যাব সদস্যরা আটক করে।

র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে মেজর এ বি এম জাহিদুল করিম এর নেতৃত্বে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি টহল দল গতকাল বিকেলে এই অভিযান পরিচালনা করে। র‌্যাব সদস্যরা আলমের বসতঘরের একটি কক্ষ হতে দু’টি প্লাষ্টিকের বস্তায় রক্ষিত ৭০৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় ঘটনাস্থলে হাজির হওয়া লোকজনকে জিজ্ঞাসা করলে তারা জানায়, তারা আলম এর ঘর থেকে বাদশা, মিন্টু, রফিকুল, জামাল, আলম সহ ৬/৭ জন ব্যাক্তিকে দৌড়ে পালিয়ে যেতে দেখে । উদ্ধারকৃত ফেনসিডিল বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে র‌্যাব সদস্যরা। অপরদিকে র‌্যাবের একই দল যশোর বেনাপোল পোর্ট থানা এলাকার নামাজগ্রামস্থ মাদক সম্রাট সেলিম শেখ এর বাড়ীতে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামী কামাল হোসেন(২০) দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে অঅটক করে। র‌্যাব সদস্যরা তার দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গির কোচরে গোজা অবস্থায় ০১টি প্লাষ্টিকের প্যাকেটে মোট ১৩৪ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে । পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে সে উক্ত ইয়াবা ট্যাবলেট গুলো মোঃ সেলিম শেখ এর স্ত্রী মোসাঃ আসমা খাতুন এর নিকট হতে ক্রয় করেছে বলে জানায় । তখন ধৃত আসামী কামালকে সাথে নিয়ে সেলিম শেখ এর বেড রুমে অভিযান চালিয়ে আসামী আসমা খাতুনকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা । আসমা খাতুনকে জিজ্ঞাসাবাদের সে কামাল এর নিকট ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের কথা স্বীকার করে এবং এক পর্যায়ে তার হেফাজতে থাকা বেড রুমের বক্স খাটের বক্সের ভিতর হতে ০২টি প্লাষ্টিকের প্যাকেটে মোট ৪০০ পিচ ইয়াবা ট্যাবলেট বের করে দেয় । উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় পৃথক দুটি মামলা করেছে র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top