সকল মেনু

সংলাপের ওপর গুরুত্বারোপ- মজীনার

Mozina-2420130824074956 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ২৪ আগস্ট:  নির্বাচনের আগে সংলাপের ওপর গুরুত্বারোপ করেছেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনা। তিনি বলেছেন, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য দলগুলির মধ্যে সংলাপ হতে হবে। বাংলাদেশের মানুষ নিরপেক্ষ নির্বাচন চায়।

শনিবার বেলা ১১ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এক অনুষ্ঠানে বক্তব্যদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ঢাকায় আমেরিকান সেন্টারের সহযোগিতায় আয়োজিত ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের উদ্যোগে শুরু হওয়া দু’দিন ব্যাপী আন্তর্জাতিক সম্মেলন অংশ নেন তিনি। এ সম্মেলন সকাল ১০ টায় শুরু হয়। চলবে রোববার পর্যন্ত। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন।
অন্যদের মধ্যে পররাষ্ট্র সচিব মো: শহিদুল হক, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বেনজীর আহমেদ এবং আর্মড ফোর্সেস ডিভিশনের অপারেশন্স এন্ড প্ল্যান ডিরেক্টরেট-এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবু সাঈদ খান অনুষ্ঠানে অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top