সকল মেনু

বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দু’দল শিক্ষার্র্থীদের মধ্যে সংঘর্ষে আহত-১০

625148de3f683ae30915269aad85d659_XLগোপালগঞ্জ প্রতিনিধি:তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দু’দল শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ শিক্ষার্থী আহত হয়েছে। ্এদের মধ্যে ইভান হীরা (২১), মামুন (২০), মাহমুদুল হাসান (২০), রায়হান (১৯) ও আশিকুর রহমানকে (২০) ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিক্ষার্থীরা জানায়, আজ বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র ইভান দ্বিতীয় বর্ষের ছাত্র শাকিবের সামনে ধুমপান করলে শাকিব ইভানকে বড়দের সামনে ধুমপান করতে নিষেধ করে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শিক্ষার্থীদের দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১০জন আহত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খাইরুল আলম খান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে কয়েকজন শিক্ষার্থী আহত হয়। আমরা আহত এসব শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা করেছি। এছাড়া ক্যাম্পাসের পরিস্থিতি শান্ত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top