সকল মেনু

বয়স নির্ধারণে ঢামেকে ঐশী-সুমির পরীক্ষা

image_50575স্টাফ করেসপন্ডেন্ট, হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) ইন্সপেক্টর মাহফুজ ও তার স্ত্রী স্বপ্না খুনের ঘটনায় তাদের মেয়ে ঐশী রহমান ও কাজের মেয়ে সুমির বয়স নির্ধারণের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ফরেনসিক বিভাগে পরীক্ষা করা হয়েছে।

বুধবার বেলা পৌনে ৩টার দিকে তাদের ঢামেকে আনা হয়। ফরেনসিক বিভাগে পরীক্ষার পর তাদের জরুরি বিভাগের এক্সরে করা হয়। পরীক্ষা শেষে গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের নিয়ে যায়। তবে পুলিশের কর্মকর্তারা কেউ সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হন নি।

এক্সরে বিভাগের সহকারী টেকনোলজিস্ট শাহজাহান সিরাজ জানান, ঐশী ও সুমি প্রত্যেকের কোমর, হাত, হাটু, পায়ের গোড়ালি এবং কাঁধের এক্সরে করা হয়েছে।

১৬ আগস্ট সন্ধ্যায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) ইন্সপেক্টর মাহফুজ ও তার স্ত্রী স্বপ্নার মরদেহ রাজধানীর মিন্টো রোডের চামেলিবাগে নিজ বাসা থেকে উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, বুধবার রাতে তাদের হত্যা করা হয়। ওই হত্যাকাণ্ডের পর তাদের মেয়ে ঐশী রহমান রহস্যজনকভাবে নিখোঁজ ছিল । শনিবার সে পল্টন থানায় উপস্থিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top