সকল মেনু

মুম্বাইয়ের রাস্তায় রাস্তায় ঘুরছে সালমানের খাবার ভর্তি ট্রাক

হটনিউজ ডেস্ক:

বিশ্বজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস। করোনা সংক্রমণ রুখতে গোটা ভারত জুড়ে যখন লকডাউন চলছে, সেই সময় অসহায়, আর্ত মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন বলিউড তারকারা। সেই তালিকায় অক্ষয়, শাহরুখ, সালমানদের নাম রয়েছে সবার ওপরে।

লকডাউনের কারণে মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক শ্রমিকদের খাওয়াপরার যাতে অভাব না হয়, তার জন্য একের পর এক পদক্ষেপ নিচ্ছেন সালমান। শুধু তাই নয়, দৈনিক পরিশ্রমিকপ্রাপ্ত প্রায় ২৩ হাজার মানুষের অ্যাকাউন্টে টাকা পাঠাচ্ছেন সালমান। মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি পানভেলের অসহায় মানুষের পাশেও দাড়িয়েছেন সালমান।

লকডাউনের কারণে পানভেলের বাগান বাড়িতে পরিবারের অনেককে নিয়ে আটকে পড়ছেন বলিউড ভাইজান। সেখানে থাকাকালীন পানভেলের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে ট্রাকে করে তাঁদের কাছে খাবার পৌঁছে দিচ্ছেন তিনি। এসবের পাশাপাশি এবার আরও এক উদ্যোগ নিলেন বলিউড অভিনেতা।

জানা যাচ্ছে, মুম্বইয়ের রাস্তায় বিয়িং হাঙরি নামে ট্রাক নামিয়েছেন সালমান। ওই ট্রাকে খাবার ভরে, তা কভিড আক্রান্ত অসহায় মানুষগুলোর কাছে পৌঁছে দেওয়া হচ্ছে বলে খবর। অর্থাত মুম্বাইয়ের রাস্তায় থাকা অসহায় মানুষগুলির পেট ভরাতে খাবার বোঝাই ট্রাক নামানো হয়েছে সালমানের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। ফেডেরশনের অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের পক্ষ থেকে জানানো হয়েছে ওই খবর।

সালমানের বিয়িং হাঙরি ট্রাক রাস্তায় নামার পরই সেই ছবি উঠে আসে সোশ্যাল সাইটে। ট্য়ুইটারের মাধ্যমে তা ছড়িয়ে পড়ে হু হু করে। অসহায়, আর্ত মানুষদের পাশে দাঁড়াতে সলমন যেভাবে এগিয়ে আসছেন, তাতে অভিনেতাকে কুর্ণিশ জানাতে শুরু করেছেন তাঁর ভক্তরা। সূত্র, ইনস্টাগ্রাম ও জিনিউজ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top