ঢাকা রাজনীতি সারাদেশ

রফিকুল ইসলাম সিয়ামকে ছাত্রলীগের সমাজ সেবা বিষয়ক সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের অন্তর্গত উত্তরা পূর্ব থানা ছাত্রলীগের সমাজ-সেবা বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন মো. রফিকুল ইসলাম সিয়াম। গত ১৬ ফেব্রুয়ারী পূর্ব থানার। পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

উত্তরা পূর্ব থানা ছাত্রলীগ সূত্রে জানা যায়, নতুন এই কমিটি ঘোষণা করায় কমিটির সকল নেতাসহ সাধারণ কর্মীরাও অনেক খুশি ও আনন্দিত। তারা এই জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন। এছাড়াও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়কে ধন্যবাদ জানিয়েছে উত্তরা পূর্ব থানা ছাত্রলীগের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

নবনির্বাচিত মো. রফিকুল ইসলাম সিয়াম বলেন, আমি সর্বপ্রথম ধন্যবাদ জানাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, ধন্যবাদ জানাই ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি, সাধারণ সম্পাদক এবং উত্তরা পূর্ব থানা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ (ভারপ্রাপ্ত) ভাইকে। আমাকে তারা যোগ্য বিবেচিত করেই পদ দিয়েছে। ইনশাআল্লাহ্ আমি এই পদের মর্যাদা বহাল রাখব।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তারই সুযোগ্য কন্যা লৌহমানবী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আমি কাজ করে যাব। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা যেন আমি দক্ষতার সাথে সঠিকভাবে পালন করতে পারি সেজন্য সবার দোয়া চাই। আপনাদের ভালোবাসা ও অনুপ্রেরণা আমার পথচলার সঙ্গী হবে।