রাজনীতি সারাদেশ

বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য পর্যাপ্ত ত্রাণ র‌য়ে‌ছে: মতিয়া চৌধুরী

হটনিউজ ডেস্ক:
আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বন্যাকব‌লিত এলাকার মানুষের জন্য পর্যাপ্ত ত্রাণ রয়েছে। যে কোনো পরিস্থিতিতে আওয়ামী লীগ আপনাদের পাশে আছে।

শনিবার ফেনীর ফুলগাজী ও পরশুরাম উপজেলায় বন্যাকব‌লিত এলাকা ও বন্যা নিয়ন্ত্রণ বেড়িবাঁধ প‌রিদর্শন এবং বন্যায় ক্ষ‌তিগ্রস্ত মানুষের মা‌ঝে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

ম‌তিয়া চৌধুরীর নেতৃ‌ত্বে আওয়ামী লীগের এই প্র‌তি‌নি‌ধি দলে ছিলেন দলের সাংগঠ‌নিক সম্পাদক ও পা‌নিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও শিরীন আক্তার, আওয়ামী লীগের কৃ‌ষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফ‌রিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সু‌জিত রায় নন্দী প্রমুখ।

ফেনীর মানুষকে বন্যার কবল ও নদী ভাঙ্গন থেকে রক্ষায় পানিসম্পদ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত চলমান কার্যক্রম উল্লেখ করে কৃষি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী আরও বলেন, বিএনপি জামায়াতের দুঃশাসনের ফলে খালেদা জিয়া তার নিজ এলাকারও উন্নয়ন করতে পারেননি। কিন্তু প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা জনসেবায় নিবেদিতপ্রাণ কর্মী হিসেবে স্থান-কাল-পাত্র বিবেচনা না করে জনগণের কল্যাণে কাজ করে চলেছি।

একেএম এনামুল হক শামীম তার বক্তব্যে বলেন, বিএনপি মানুষের দুর্ভোগ নিয়ে রাজনীতি করে৷ আওয়ামী লীগ দুর্ভোগে মানুষের পাশে দাঁড়ায়৷ আওয়ামী লীগ এ দেশের গণমানুষের দল বিধায় আমাদের মানবতাবাদী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা জনগণের ভাগ্যোন্নয়নকেই সব সময় প্রাধান্য দেন। তাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে৷

আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম এ সময় জানান, ফেনী‌কে নদী ভাঙ্গন ও বন্যার কবল থে‌কে রক্ষায় ৮১৪ কো‌টি টাকার প্রকল্প চলমান রয়েছে। এই ফেনী জেলাকে নদী ভাঙ্গনের কবল হতে রক্ষায় যা যা করা প্রয়োজন, তাই করা হ‌বে।